Skip Navigation
Close

Note

This page is not available in the selected language.

ক্রিটিকাল ইলনেস ইনসিওরেন্স উইথ রিটার্ন অফ প্রিমিয়াম সুপার (সিআই আরওপি সুপার)

স্বাস্থ্য সুরক্ষায় জীবনবিমা পরিকল্প

চিকিৎসা সংক্রান্ত গবেষণা এবং মারাত্মক রোগের চিকিৎসার ক্ষেত্রে দ্রুত অগ্রগতির ফলে স্ট্রোক, ক্যান্সার অথবা হার্ট অ্যাটাক থেকে বেঁচে থাকার সম্ভাবনা এখন অনেক বেশি। এই ধরনের মারাত্মক অসুস্থতার চিকিৎসার সাথে যুক্ত চিকিৎসা ব্যয় বেশি থাকে। এই বিষয়গুলো বিবেচনায় রেখে, মেটলাইফ আপনার জন্য একটি পলিসি উপস্থাপন করছে যাতে বিমা সুরক্ষাসহ প্রিমিয়াম ফেরতের সুবিধা থাকছে, যা ঘটুক না কেন আপনাকে আর্থিকভাবে সুবিধাজনক অবস্থানে থাকতে সহায়তা করবে।

Life Insurance Coverage
রোগ নির্ণয়/সার্জারি সুবিধা

এই বিমা নিরাপত্তার আওতাভুক্ত যেকোন মারাত্মক অসুস্থতার ক্ষেত্রে, মেডিকেল পরীক্ষার মাধ্যমে নির্ণীত অথবা এর ফলে প্রকৃত সার্জারির প্রয়োজন হয়, যেক্ষেত্রে যা প্রযোজ্য, আপনার নির্বাচিত বিমা অংক, ২০০,০০০ থেকে ২,০০০,০০০ টাকা পর্যন্ত, মেটলাইফ প্রদান করবে।

Critical Illness Benefit
১০০% প্রিমিয়াম ফেরত

যদি মেয়াদ শেষ হওয়া পর্যন্ত আপনি বিমাকৃত মারাত্মক কোন রোগে না ভোগেন এবং উপরে উল্লেখিত কোন সুরক্ষার সুবিধা আপনাকে গ্রহণ করতে না হয়, তবে আপনি বিমা পলিসির পুরো মেয়াদে যে পরিমাণ প্রিমিয়াম জমা দিয়েছেন তার পুরোটাই ফেরত পাবেন।

Additional Accidental Coverage
বিমা নিরাপত্তার আওতাভুক্ত মারাত্মক অসুস্থতায় মৃত্যুর ক্ষেত্রে

বিমা নিরাপত্তার আওতাভুক্ত কোন মারাত্মক অসুস্থতায় মৃত্যুর ক্ষেত্রে, আপনার নির্বাচিত বিমা অংক,, ২০০,০০০ থেকে ২,০০০,০০০ টাকা পর্যন্ত মেটলাইফ সুবিধাগ্রাহীকে প্রদান করবে।

Maturity Value
বিমা নিরাপত্তার আওতাভুক্ত নয় এমন মারাত্মক অসুস্থতায় মৃত্যুর ক্ষেত্রে

মেটলাইফ আপনার বিমা অংকের দশ ভাগের এক ভাগ টাকা, অথবা সুদ ছাড়া আপনার পরিশোধিত প্রিমিয়াম (যেটি বেশি হয়) তা সুবিধাগ্রাহী(গণ)কে প্রদান করবে।

Waiver of Premium
বিমা নিরাপত্তার অন্তর্ভুক্ত মারাত্মক অসুস্থতার নাম

কিডনী অকেজো হওয়া, যকৃত অকেজো হওয়ার শেষ পর্যায়, স্ট্রোক, ক্যান্সার (ত্বকের ক্যান্সার ব্যতীত), প্রথম হার্ট অ্যাটাক, করোনারী আর্টারী সার্জারি, করোনারী আর্টারীর গুরুতর রোগসমূহ, হার্ট ভালভ্ সার্জারি/প্রতিস্থাপন, পালমোনারি আর্টেরিয়াল হাইপারটেনশন (প্রাথমিক), মস্তিষ্কের টিউমার যা ক্যানসারে রূপ নেয় না