Skip Navigation
Close

Note

This page is not available in the selected language.

বিশ্বে মেটলাইফ

আন্তর্জাতিক অভিজ্ঞতায়  আঞ্চলিক নেতৃত্ব

আমাদের লক্ষ্য

সব সময় আপনার পাশে, আপনার প্রত্যাশিত ভবিষ্যত নির্মাণে

বর্তমান বিশ্ব ক্রমশই পরিবর্তনশীল। আমরা এটি আমাদের গ্রাহকদের কাছ থেকে শুনি এবং আমরা এটি আমাদের বাজারে দেখতে পাই। এবং তবুও, বীমা এখনও জটিল এবং আতঙ্কের কারণ হতে পারে, যা গ্রাহকদের বুঝতে এবং সিদ্ধান্ত গ্রহণে বাধার সৃষ্টি করে। মেটলাইফে, আমরা বিমা সম্পর্কে মানুষের এই ধারণা পরিবর্তন করার জন্য আমাদের পরিকল্পগুলোকে সহজ, সময়োপযোগী এবং বিভিন্ন ধরণের চাহিদার কথা মাথায় রেখে সাজিয়েছি ।

বহু বছরের সমৃদ্ধ ডেটা এবং অভিজ্ঞতা দিয়ে আমরা এমনভাবে পরিকল্প সাজিয়ে থাকি যা আমাদের গ্রাহকের নিত্য পরিবর্তনশীল চাহিদার সাথে খুব সহজেই খাপ খাইয়ে যায়। আর তাই আমাদের গ্রাহকগণ মেটলাইফকে পাশে রেখে, আত্মবিশ্বাসের সাথে স্বাগত জানাচ্ছেন জীবনের সকল মাইলফলক এবং আগত দিনের রোমাঞ্চকর মুহূর্তগুলোকে ।

MetLife Gobal Purpose
বিশ্বজুড়ে ১৫০ বছরের অভিজ্ঞতা
বিশ্বজুড়ে ১৫০ বছরের অভিজ্ঞতা আমাদেরকে নিত্য নতুন পরিকল্প, এমপ্লয়ী বেনিফিটস এবং রিটায়ারমেন্ট সলিউশনস প্রদানকারী শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত করেছে।
MetLife in over 40 countries
৪০ টিরও বেশি দেশে

আমরা বর্তমানে ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছি 

MetLlife customers
৯০ মিলিয়ন গ্রাহক

বিশ্বব্যাপী মেটলাইফ গ্রাহক সংখ্যা ৯০ মিলিয়ন

MetLife insurance policies
৪.৭ ট্রিলিয়ন

বিশ্বব্যাপী মেটলাইফের আছে ৪.৭ ট্রিলিয়ন ইন-ফোর্স জীবনবিমা পলিসিসমূহ

MetLife employees
৪৯ হাজার কর্মী

বিশ্বব্যাপী মেটলাইফের অধীনে ৪৯ হাজার কর্মী কর্মরত আছেন

MetLife on Forbes list
৪৩ তম অবস্থান

২০১৮ সালে প্রকাশিত ফোর্বস গ্লোবালের রাঙ্কিং অনুযায়ী বিশ্বের সববৃহৎ ২০০০ পাবলিক কোম্পানিগুলোর মধ্যে আমাদের অবস্থান ৪৩ তম

MetLife in Fortune Magazine
সর্বাপেক্ষা মূল্যায়িত

২০১৭-২০১৮ সালে প্রকাশিত ফরচুন ম্যাগাজিন অনুযায়ী সর্বাপেক্ষা মূল্যায়িত কোম্পানি গুলোর মধ্যে একটি হলো মেটলাইফ।

বিশ্বজুড়ে মেটলাইফ

আমেরিকার ফরচুন ৫০০ তালিকাভুক্ত কোম্পানির মধ্যে মেটলাইফ এর অবস্থান শীর্ষ ১০০ এর মধ্যে এবং মেটলাইফ যা একটি আন্তর্জাতিক বিমা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃত ও বিশস্ত।

এই অনিশ্চিত পৃথিবীতে আর্থিক নিরাপত্তা  প্রদানে আমাদের আছে প্রয়োজনীয় অভিজ্ঞতা, বৈশ্বিক সংস্থান এবং দৃষ্টি রয়েছে। আমরা ক্রমবিকাশ, অধিগ্রহণ, যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্বের মাধ্যমে  মার্কিন যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ এবং মধ্য প্রাচ্যে শীর্ষস্থান অর্জন করেছি।

মেটলাইফ এজেন্ট, তৃতীয় পক্ষের বিতরণকারী যেমন ব্যাংক, ব্রোকার এবং সরাসরি বিপণন চ্যানেলের মাধ্যমে জীবনবিমা, দুর্ঘটনা এবং স্বাস্থ্য বীমা, অবসর ও সঞ্চয় পণ্য সরবরাহ করে। আমরা ব্যক্তি, পরিবার, কর্পোরেশনসহ ট্রাস্টিগণকে আর্থিক নিশ্চয়তা প্রদান করে থাকি।

MetLife building in New York